October 11, 2024, 3:29 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

সানি লিওনের বায়োপিক মুক্তির আগেই বিতর্কে

সানি লিওনের বায়োপিক মুক্তির আগেই বিতর্কে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক সময় পর্নো সিনেমায় কাজ করলেও এখন বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী সানি লিওন। তার জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা। ‘করনজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ নামে সিনেমাটি মুক্তি পাবে আগামীকাল সোমবার। কিন্তু তার আগে এই বায়োপিক নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

ছবিটির কোনো দৃশ্য নিয়ে নয়, বরং নাম নিয়েই তৈরি হয়েছে জটিলতা। এই ছবির নাম থেকে ‘কৌর’ শব্দটি বাদ দেয়ার দাবি তুলেছে শিরোমনি গুরুদুয়ারা পারবন্ধক কমিটি (এসজিপিসি) এবং একটি শিখ নারী সংগঠন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এসজিপিসির মুখপাত্র দিলজিৎ সিং বেদি সংবাদমাধ্যমে বলেন, কৌর খুবই সম্মানজনক একটি নাম, শিখ নারীদের এই নামকরণ করেন শিখ গুরুরা। যে ব্যক্তি শিখ গুরুদের শিক্ষা অনুসরণ করেন না, এই নাম তারা ব্যবহার করতে পারবে না। নামটি ব্যবহারের ফলে শিখ সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত হতে পারে। শিখরা সানি লিওনকে এই নাম ব্যবহার করতে দেবে না। ‘কৌর’ পদবি ব্যবহার করার জন্য সানি লিওনকে জনসমক্ষে ক্ষমা চাইতে হবে বলেও জানায় সংস্থা।

সানি লিওনের জীবন নিয়ে দর্শকের মনেও রয়েছে কৌতূহল। দর্শকের মনে সেই কৌতূহল আরো বাড়িয়ে দিয়েছে কয়েকদিন আগে প্রকাশিত হওয়া সানির বায়োপিকের ট্রেইলার। এতে কিশোর বয়স থেকে বলিউডে পা রাখার সময় পর্যন্ত সানি লিওনের জীবনের নানা ঘটনা তুলে ধরা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর